ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

রামুতে কাঠ বোঝাই ট্রাকে পুলিশের অভিযান, ৩০ হাজার ইয়াবাসহ আটক ৩

সোয়েব সাঈদ, রামু ::  কক্সবাজারের রামুতে কাঠ বোঝাই ট্রাকে অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু বাইপাস এলাকায় এ অভিযান চালানো হয়। ইয়াবাসহ আটককৃতরা হলেন, ইয়াবা বহনকারি ট্রাকটির মালিক উখিয়া উপজেলার থাইংখালী এলাকার আলী আহমদের ছেলে মোহাম্মদ ইফসুফ (৪২), চালক উখিয়া উপজেলার কোটবাজার জালিয়াপালং এলাকার হামিদুল হকের ছেলে খাইরুল বশর (৩৮) ও সহকারি (হেল্পার) উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা আলী হোছনের ছেলে মো. ইয়াছিন (২৮)।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ও ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়।

ওসি আবুল খায়ের জানান, চট্টগ্রাম অভিমুখি একটি কাঠ বোঝাই ট্রাক তল্লালী করে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ট্রাকে থাকা ইয়াবা পাচারে জড়িত ট্রাকটির মালিক, চালক ও হেল্পারকে আটক করা হয়। এ ঘটনায় মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।

ওসি তদন্ত মিজানুর রহমান জানান, জনতার সম্মুখে এসব ইয়াবা উদ্ধারের পর জনতার সম্মুখে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গণনা করা হয়। ইয়াবা পাচারকারিদের বিরুদ্ধে পুলিশে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। অভিযানে রামু থানার এসআই সোহেল, মিল্টন, এএসআই দেলোয়ার অংশ নেন।

পাঠকের মতামত: